বিউটি সিক্রেটস তারা চায় না যে আপনি সম্পর্কে জানুন


যখন এটি ব্রণের মতো ত্বকের অবস্থার কথা আসে তখন সৌন্দর্য শিল্প লোভী হতে পারে। তারা ব্রণ চিকিত্সা করার জন্য ডিজাইন করা স্কিনকেয়ার পণ্যগুলি মন্থন করে কিন্তু যেগুলির সাফল্যের হার খুব বেশি নেই। সৌন্দর্য শিল্প প্রচুর অর্থ উপার্জন করে। এবং যখন আমার ব্রণ হয়েছিল তখন আমি এই ব্যয়বহুল পণ্যগুলির অনেকগুলি চেষ্টা করেছিলাম শুধুমাত্র এটি খুঁজে পেতে যে সেগুলি খুব কার্যকর ছিল না …

ব্রণের চিকিত্সার জন্য ডিজাইন করা নতুন সৌন্দর্য পণ্যগুলি সর্বদা বেরিয়ে আসে, প্রতি মাসে নতুনগুলি থাকে। এইগুলি কিনতে একটি ভাগ্য খরচ হতে পারে এবং “এবার এটি কাজ করতে পারে” কিনা তা দেখার চেষ্টা করুন। বিশ্বাস করুন এটা হবে না। আমি কোন ফলাফল ছাড়া এই ধরনের পণ্য একটি ছোট ভাগ্য ব্যয়.

তাই আমি শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিয়েছি যে আমি এই সমস্ত পণ্যগুলির সাথে আমার অর্থ নষ্ট করছি এবং এই কৌশলটি বন্ধ করে দিয়েছি।

আমি আমার ব্রণ পরিত্রাণ পেতে অন্য উপায় খুঁজতে শুরু. এটি বহু বছর ধরে দীর্ঘস্থায়ী ছিল এবং আমি যাই ব্যবহার করি না কেন তা বাজে যেতে চাইনি। তাই ব্রণ কেন ঘটছে তা দেখে নিন যে কোনও ধরণের মূল কারণ রয়েছে যা এটি পরিত্রাণ পেতে পারে। এবং আমি এটি খুঁজে পেয়েছি এবং এটি এমন কিছু যা বেশিরভাগ ত্বকের সমস্যাযুক্ত লোকেরা কখনই খুঁজে পায় না …

ব্রণের সৌন্দর্য সমস্যাটি মূলত হরমোনের ভারসাম্যহীনতার কারণে ঘটে। আর এই হরমোনজনিত সমস্যার মূলে রয়েছে খাবার। কিছু নির্দিষ্ট খাবার হরমোনের ভারসাম্যহীনতা সৃষ্টি করে এবং মাত্র কয়েকটি এড়িয়ে আপনি আপনার ত্বককে নাটকীয়ভাবে পরিষ্কার করবেন। এটি হল গোপনীয়তা, এবং ব্রণের মতো সৌন্দর্য সমস্যার প্রাকৃতিক, সহজ এবং দ্রুত সমাধান।

তাই এই প্রশ্ন, কোন খাবার হরমোনের ভারসাম্যহীনতা সৃষ্টি করে!?

ভাল আমি শিখেছি যে উদ্ভিজ্জ তেল ব্রণ সৃষ্টির জন্য সবচেয়ে খারাপ খাবার। এগুলি বেশিরভাগ রান্নার তেল এবং জাঙ্ক ফুড হিসাবে খাওয়া হয়। এবং একবার আমি উদ্ভিজ্জ তেল এড়াতে আমার ত্বক মাত্র কয়েক দিনের মধ্যে পরিবর্তিত হয়। এটা নাটকীয়ভাবে পরিষ্কার. তারপরে কৌশলটি হল আপনি আপনার রান্নার তেল হিসাবে সূর্যমুখী তেলের মতো উদ্ভিজ্জ তেল ব্যবহার করছেন না তা পরীক্ষা করা। পরিবর্তে মাখন ব্যবহার করুন।

এছাড়াও, আপনি যে খাবারগুলি প্রায়শই খান তার জন্য উপাদানগুলির লেবেলগুলি পরীক্ষা করুন এবং তাদের মধ্যে উদ্ভিজ্জ তেল রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করুন। একবার আপনি সমস্যাটির কারণ খুঁজে বের করে এবং সেগুলি দূর করে ফেললে, আপনার ত্বক পরিষ্কার হতে শুরু করবে।

আপনার ব্রণ এবং দাগগুলি কীভাবে পরিষ্কার করবেন সে সম্পর্কে আপনি আরও অনেক কিছু শিখতে পারেন, তবে উদ্ভিজ্জ তেলগুলি এড়িয়ে যাওয়াই আপনি করতে পারেন এমন একক সেরা জিনিস এবং আমি আমার ত্বকের জন্য সেরা জিনিসটি করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *