যেতে যেতে দ্রুত সৌন্দর্য টিপস


এটা স্বীকার করা কঠিন কিন্তু ভ্রমণের পরিকল্পনা এবং প্রস্তুতি একটু চাপের হতে পারে। তার উপরে, ভ্রমণের সময় সুন্দর দেখাও আমাদের অনেক চাপের কারণ হয়। এটি কিছুটা ভয়ঙ্কর হতে পারে, তবে এমন সহজ উপায় রয়েছে যা আপনাকে আয়নার সামনে প্রস্তুত করার জন্য আপনার সমস্ত সময় ব্যয় করার মতো একই ফলাফল অর্জন করতে সহায়তা করতে পারে।

যেতে যেতে দ্রুত বিউটি টিপস

1. ময়শ্চারাইজ করুন!

ভ্রমণ আপনার ত্বককে ধ্বংস করতে পারে এবং এটি শুষ্ক হতে পারে। এটি বিশেষ করে সত্য যখন আপনি একটি প্লেনে উড়ছেন। সর্বদা প্রচুর ময়েশ্চারাইজার প্যাক করুন এবং আপনার মুখে লাগান। আপনার ত্বকের ধরণের সাথে ভাল যায় এমন একটি ব্যবহার করুন।

2. ব্লটিং পেপারস

আপনি যদি মনে করেন যে আপনার মুখ একটু চকচকে হয়ে গেছে, সবসময় আপনার পার্সের ভিতরে কিছু ব্লটিং পেপার প্যাক করুন। দ্রুত টাচ আপের জন্য এগুলো অপরিহার্য। যখন তারা হঠাৎ সত্যিকারের সুন্দর লোকের সাথে দেখা করে তখন কে চর্বিযুক্ত দেখতে চাইবে?

3. ঠোঁটের দাগ

আপনি যদি দীর্ঘস্থায়ী লিপস্টিক ব্যবহার করতে কিছুটা শুকিয়ে থাকেন তবে ঠোঁটের দাগই আপনার সেরা বাজি। যাওয়ার আগে, আপনার প্রিয় ঠোঁটের দাগের একটি ড্যাব লাগান। রঙটি আপনার ঠোঁটে কিছুক্ষণের জন্য প্রবেশ করতে দিন এবং তারপরে এটির উপরে পরিষ্কার গ্লস লাগান। সারাদিন ঠোঁট থাকবে সতেজ। নিশ্চিত করুন যে আপনি আগেই আপনার ঠোঁট এক্সফোলিয়েট করেছেন, যাতে আপনার ঠোঁট প্রয়োগের জন্য মসৃণ হয়।

4. ফোলা চোখ ছোট করুন

আপনি যদি সত্যিই দীর্ঘ ভ্রমণের জন্য থাকেন তবে ফোলা চোখ কমানোর একটি দুর্দান্ত উপায় হল একটি ঠান্ডা সংকোচন ব্যবহার করা। আপনি একটি তাজা তোয়ালে ব্যবহার করতে পারেন এবং ভিতরে কিছু বরফের টুকরো রাখতে পারেন। এটি মুড়িয়ে কয়েক মিনিটের জন্য আপনার চোখের উপর রাখুন। আপনি সাথে সাথেই সতেজ বোধ করবেন। একটি ঠান্ডা কম্প্রেস প্রসারিত জাহাজ সংকুচিত করে ফোলা চোখ অপসারণ করতে সাহায্য করে।

5. মাস্কারা এড়িয়ে যান

আপনি যখন ভ্রমণ করছেন তখন আপনার দোররা খালি রাখুন। দীর্ঘ ঘন্টার ভ্রমণ আপনার চোখকে ক্লান্ত করে তুলতে পারে। আপনি যখন প্লেন বা কোনো ধরনের পরিবহন থেকে বের হন তখন আপনি র্যাকুন চোখ পেতে চাইবেন না। পরিবর্তে, আপনার মুখের মেক আপ মুক্ত রাখুন (বা অন্তত কিছু টিন্টেড ময়েশ্চারাইজার এবং কিছুটা গ্লস লাগান)। আপনি যদি আপনার ক্লান্ত চোখ দেখাতে অভ্যস্ত না হন তবে বড় সানগ্লাস পরুন। তারা সবসময় কাজে আসে।

আপনি যখন ভ্রমণ করছেন তখন আপনাকে ওহ-অত বিচলিত দেখতে হবে না। আপনি যেখানেই যান না কেন এই চমৎকার টিপসগুলো আপনাকে তাজা এবং পরিষ্কার দেখাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *