স্বাস্থ্যকর কফি – গ্যানোডার্মা সহ স্বাস্থ্যকর উপায়ে ওজন কমানো


এটি একটি সুপরিচিত সত্য যে, আমাদের মধ্যে অনেকেরই ওজন বেশি এবং কিছু কারণে আমরা অনিবার্যতা বন্ধ রাখি। অনিবার্য হল যে আমরা আমাদের খাওয়া ও পানীয়ের অভ্যাস পরিবর্তন না করলে গুরুতর এবং ব্যয়বহুল স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে যাচ্ছি। আমরা যারা এই বিষয়ে সচেতন, তারা জানি যে আমরা যদি দীর্ঘ ও সুস্থ জীবনের প্রত্যাশা করি তবে এটি সম্পর্কে আমাদের কিছু করতে হবে। তাহলে আমাদের কী ধরনের আচরণগত অভ্যাস পরিবর্তন করতস্বাস্থ্যকর কফি শিল্প আমাদের কফি এবং চা পান করার অভ্যাস গ্রহণ এবং পরিবর্তনের সুবিধার বিষয়ে সচেতনতা আনতে ব্যাপক অগ্রগতি করেছে। আমাদের অধিকাংশের সাথে এক নম্বর বাধা হল পুরানো অভ্যাস ভাঙ্গা খুব কঠিন; যাইহোক, এই পরিণতি সম্পর্কে সচেতনতা আপনার আচরণে ইতিবাচক পরিবর্তন আনতে হবে। অথবা!

গ্যানোডার্মা রেইশি মাশরুম দীর্ঘদিন ধরে রক্ত পাতলা করা সহ অনেক রোগের জন্য একটি প্রাকৃতিক প্রতিকার যা উচ্চ রক্তচাপ এবং উচ্চ রক্তচাপ এবং আমাদের রোগ প্রতিরোধ ক্ষমতাকে শক্তিশালী করতে সাহায্য করে, এটি একটি স্বাস্থ্যকর জীবনধারার জন্য খুবই প্রয়োজনীয়। যেহেতু গ্যানোডার্মা সমস্ত স্বাস্থ্যকর কফি পণ্যের একটি মূল উপাদান, এটি আপনার বিদ্যমান কফি এবং চায়ের অভ্যাস পরিবর্তন করার একটি ভাল কারণ। গ্যানো ডার্মা কফি উপাদানটি একটি প্রাকৃতিক পণ্য এবং অনেক গবেষণা দেখায় যে এটি দিনের বেলা সঠিক সময়ে খাবারের জন্য আপনার আকাঙ্ক্ষাকে হ্রাস করে। একটি স্বাস্থ্যকর ওজন কমানোর বিকল্পের উপর নির্ভর করা ভাল যা আজীবন ফলাফল প্রদান করবে। শুধু আপনার শরীরের পাউন্ড যোগ হবে যে cravings ফলন বিরোধিতা. আমরা এই অবাঞ্ছিত পাউন্ডগুলি যত বেশি বয়সী হব ততই ঝরানো কঠিন, দীর্ঘ সময়ের জন্য আমাদের সাথে থাকুন এবং আমরা যদি আমাদের খাওয়া এবং পান করার অভ্যাসকে নিয়ন্ত্রণ না করি তবে এটি লাগানো সহজ।

আপনার দিন সঠিকভাবে শুরু করুন। আপনার বিপাক ক্রিয়া শুরু করতে সকালে সিরিয়াল স্পিরুলিনার মতো স্বাস্থ্যকর খাবার খান এবং আপনি যদি কফি বা চা পান করেন তবে প্রচুর চিনিযুক্ত জিনিস বাদ দিন এবং স্বাস্থ্যকর কফি বা চায়ের প্যাকেট চেষ্টা করুনিজের জন্য একটি পরিকল্পনা সেট করুন, এবং এটি আপনার জীবনের জন্য এবং অন্যদের জন্য যারা আপনাকে ভালোবাসে এবং প্রয়োজন তাদের জন্য এটি কতটা গুরুত্বপূর্ণ সে সম্পর্কে নিজেকে অনুস্মারক দিন। আপনার লক্ষ্য বাস্তবসম্মত রাখুন. সারাজীবন সুস্থ থাকার জন্য স্বাস্থ্যকর খাওয়া-দাওয়া করতে চান এমন মানসিকতা রাখুন। স্বাস্থ্যকর কফি পান করা এবং স্বাস্থ্যকর পরিপূরক গ্রহণ সবই ওজন কমাতে এবং একটি ফলপ্রসূ জীবনযাপনে অবদান রাখে।

এনার্জি বার এবং অন্যান্য ফাইবার সমৃদ্ধ গুডিগুলি কাপ কেক বা টুইঙ্কির প্যাকেজের চেয়ে ভাল। কার্বোহাইড্রেটের জন্য ফল ও সবজি, রুটি, ভাত বা পাস্তা খান। চর্বিহীন মাংস, মাছ, মুরগপ্রোটিন সমৃদ্ধ খাবার। এছাড়াও আপনার ওজন কমানোর প্রোগ্রামের অংশ হওয়া উচিত। টিভি কুকি স্ন্যাকস, পিৎজা, আইসক্রিম, পাই এবং কেক, ফ্রেঞ্চ ফ্রাই, পনির সহ হ্যামবার্গারের মতো খাবারের দিকে নজর রাখুন। আমি জানি যে এই সমস্ত ভাল জিনিসগুলিকে প্রতিরোধ করা কঠিন কিন্তু আপনি যদি ওজন কমাতে চান তবে আপনাকে অবশ্যই একটি স্বাস্থ্যকর পরিকল্পনা মেনে চলতে হবে। মনে রাখবেন আপনার শরীরের এই অস্বাস্থ্যকর খাবারের কোন প্রয়োজন নেই। আপনি যদি সিদ্ধান্ত নেন যে এটি পাখিদের জন্য, তাহলে আপনাকে অবশ্যই সেই ব্যক্তিদের মধ্যে একজন হতে হবে যারা ওবামার স্বাস্থ্য পরিকল্পনা চায়৷ “কাসকেটের জ”৷

প্রতিদিন ব্যায়াম করুন, এবং অন্তত প্রতি অন্য দিন একটি কঠোর পরিশ্রম করুন এবং আমি কঠোর বলতে চাচ্ছি। ফোঁটা ফোঁটা ঘাম, আপনি এটির সাথে লেগে থাকলে আপনি আশ্চর্যজনক ফলাফল দেখতে পাবেন। আপনি যদি বাড়ি থেকে মাত্র কয়েকটি ব্লকে যাচ্ছেন তবে আপনার গাড়িটি ছেড়ে দিন। লিফট, জগ, সাইকেল বা দৌড়ানোর পরিবর্তে সিঁড়ি নিন, আপনার বাড়ির আসবাবপত্র পুনরায় সাজান, আপনার গ্যারেজ, অ্যাটিক পরিষ্কার করুন, আপনার স্টোরেজ স্পেস পরিষ্কার করুন , আপনার বাগানে ময়লা ঘুরিয়ে দিন, এইগুলি ঘামে ভেঙ্গে ফেলার কিছু দুর্দান্ত উপায়। আপনার পরিবার পরিপাটআমি যা খুব সহায়ক বলে খুঁজে পেয়েছি তা হল আপনার বন্ধুদের সাথে আপনার লক্ষ্যগুলি ভাগ করা। সহকর্মী চাপের চেয়ে ভাল প্রেরণা আর নেই। আপনি কি করছেন তা অন্যদের জানাতে দিয়ে, আপনি কেবল নিজের জন্য একটি কর্ম পরিকল্পনা সেট করছেন না বরং এটি অনুপ্রেরণার একটি শক্তিশালী উত্স। আপনি যদি সবার সাথে কথা বলতে চান তাহলে আপনি কেমন অনুভব করবেন তা ভেবে দেখুন। আরও খারাপ, আপনার শরীর কেমন লাগবে ভাবুন! আপনার শরীরকে হতাশ করবেন না, মনে রাখবেন, আপনার কেবল একটি আছে, এটির গাড়ি নিন।

মনে রাখা গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অভ্যাস পরিবর্তন করা। এতদিন ধরে আমরা সবসময় একই জিনিস করি। নিজেকে অনুস্মারক দিন। স্বাস্থ্যকর কফি জিনিসটি আমাদের আমেরিকানদের কাছে তুলনামূলকভাবে নতুন। আজকের নিরক্ষর ব্যক্তি হল সেই ব্যক্তি যে শিখতে পারে না এবং পুনরায় শিখতে পারে না। আপনার নিজেকে নতুন কিছু শিখতে বাধ্য করুন যা আপনাকে উপকৃত করবে এবং আজই করুনএগুলো মনে রাখার মতো বিষয়। স্বাস্থ্যকর কফি এবং চা পান করুন, প্রচুর পানি পান করুন, জোরালো ব্যায়াম করুন, সুষম খাবার খান, পর্যাপ্ত ঘুম করুন এবং প্রতিদিন প্রচুর ব্যায়াম করুন। এটি আপনাকে ওজন কমানোর এবং আপনার স্বাস্থ্যের উন্নতি করার একটি উচ্চ সুযোগ দেবে, যার ফলে আপনি একটি নতুন, স্বাস্থ্যকর হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *